ভিতরে

বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি : তিস্তা জোনে নারী ও পুরুষ বিভাগে চ্যাম্পিয়ন নীলফামারী

 ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস ২০২০’ কাবাডি তিস্তা জোনের প্রতিযোগীতায় উভয় দলে (নারী ও পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে নীলফামারী জেলা।
গতকাল মঙ্গলবার রাতে নীলফামারী বড়মাঠে অনুষ্ঠিত খেলায় রংপুর জেলা নারী দলকে ১৮-৩০ পয়েণ্টে হারিয়ে চ্যাম্পিয়ন হয় নীলফামারীর জেলা নারী দল। অপরদিকে পুরুষ দলে ২১-২৮ পয়েণ্টে দিনাজপুর জেলা দলকে হারিয়ে চ্যম্পিয়ন নীলফামারী জেলা পুরুষ দল।
তিস্তা জোনের ওই প্রতিযোগীতায় নীলফামারী জেলা পুরুষ দলের অধিনায়ক বাসুদেব অধিকারী ও নারী দলের অধিনায়ক রমা রাণী রায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন।
খেলা শেষে রাত ১১টায় নীলফামারী চ্যাম্পিয়ন ও রানারআপ দলের মাঝে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। এসময় পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, বাংলাদেশ ফুটবল দলের সাবেক অধিনায়ক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন প্রমুখ।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় দেশের আট বিভাগের আটটি জোনে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি নারী ও পুরুষ দলের প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় নীলফামারী বড় মাঠে তিস্তা জোনের প্রতিযোগিতা আয়োজন করে জেলা ক্রীড়া সংস্থা। এ জোনে রংপুর বিভাগের পঞ্চগড়, লালমনিরহাট, কুড়িগ্রাম, দিনাজপুর, রংপুর ও নীলফামারী জেলার ছয়টি নারী ও ও ছয়টি পুরুষসহ ১২টি দল অংশগ্রহন করে। ১ এপ্রিল থেকে ঢাকায় শুরু হবে জাতীয় পর্যায়ের প্রতিযোগিতা। আঞ্চলিক পর্যায়ে চ্যাম্পিয়ন দল ওই প্রতিযোগিতায় অংশ নেবে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

দেশের খেলা বাদ দিয়ে আইপিএল খেললে বেতন কাটা হোক : বয়কট

নিউজিল্যান্ডের মাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করলেন তামিম