ভিতরে

ওয়াশিংটনে বোমা পেতে রাখা সন্দেহজনক ব্যক্তির ভিডিও ফুটেজ প্রকাশ এফবিআই’র

ওয়াশিংটনে গত ৫ জানুয়ারি হাতে বানানো পাইপ বোমা পেতে রাখার সন্দেহজনক ব্যক্তির নতুন বিভিন্ন ছবি মঙ্গলবার প্রকাশ করেছে এফবিআই। মার্কিন ক্যাপিটল ভবনে হামলার আগের রাতে এগুলো পেতে রাখা ওই ব্যক্তিকে সনাক্ত করতে তথ্য পাওয়ার প্রচেষ্টার অংশ হিসেবে তার ছবিগুলো প্রকাশ করা হয়। খবর এএফপি’র।
ফেডারেল ব্যুরো অব ইনভেস্টিগেশনের সরকারি ইউটিউব চ্যানেলে প্রকাশিত ভিডিও ফুটেজে সন্দেহজনক এক ব্যক্তিকে মার্কিন ক্যাপিটলের পার্শ্ববর্তী ক্যাপিটল হিলের রাস্তা বরাবর হেঁটে যেতে দেখা যাচ্ছে। ভিডিও ফুটেজে তার ছবি বিভিন্ন দৃষ্টিকোণ থেকে প্রকাশ করা হয়েছে।
ডার্ক প্যান্ট, হালকা রঙের হুডি ও গ্লাবস পরিহিত এ ব্যক্তির মুখমন্ডল গ্লাস ও মাস্ক পরার কারণে অস্পষ্ট দেখা যাচ্ছে। এ সময় তাকে একটি ব্যাগ বহন করতে দেখা যায়।
এফবিআই ইতোমধ্যে সন্দেহজনক এ ব্যক্তির বিভিন্ন স্থির চিত্র প্রকাশ করেছে। তারা এ ব্যক্তিকে গ্রেফতারে তথ্য দেয়ার জন্য এক লাখ ডলার পুরস্কার ঘোষণা করেছে।
গত ৬ জানুয়ারি ক্যাপিটল ভবনে হামলার ঘটনায় পাঁচজন প্রাণ হারিয়েছে এবং সেখানে এ হামলায় জড়িত থাকার অভিযোগে এ পর্যন্ত তিনশ’ বেশি লোককে গ্রেফতার করা হয়েছে। এদের মধ্যে কারো কারো বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ রয়েছে।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

নিউজিল্যান্ডের মাটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসা করলেন তামিম

প্রথমবারের মতো অষ্ট্রেলিয়া, ভারত ও জাপানের সঙ্গে যৌথ আলোচনায় বাইডেন