ভিতরে

অনলাইন পোর্টালের জন্য কিছু অনুমোদন দেওয়া হয়েছে, বাকীগুলোর পরীক্ষা-নিরীক্ষা চলছে : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, যাচাই বাছাই শেষে সঠিকতা পাওয়ায় কিছু অনলাইন পোর্টালের অনুমোদন দেওয়া হয়েছে এবং বাকীগুলোর পরীক্ষা-নিরীক্ষা চলছে।
তিনি আজ বুধবার জয়পুরহাট সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এ কথা বলেন।
তথ্যমন্ত্রী বলেন, সাংবাদিকরা হচ্ছেন গণমাধ্যমের প্রাণ। সাংবাদিকতার জন্য কি ডিগ্রি হওয়া প্রয়োজন তা সাংবাদিকরাই ঠিক করবেন উল্লেখ করে ড. হাছান বলেন, সরকার ডিগ্রি বেধে দিবে না।
তিনি ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সাংবাদিকতার মহান পেশায় দায়িত্ব পালনের জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান। এ সময় জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এর আগে বিকালে তিনি জয়পুরহাট জেলার কালাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি অর্থ দিয়ে রাজনীতি কিনতে দেয়া যাবে না বলে জানান।
তথ্যমন্ত্রী বলেন, ‘রাজনীতি একটি মহান ব্রত এবং দলের জন্য নি:স্বার্থভাবে কাজ ও ত্যাগ স্বীকার করেছেন এমন নেতারাই এখন নেতৃত্বে আসবেন। অর্থ দিয়ে রাজনীতি কিনতে দেয়া যাবে না।’
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আব্দুল কাদের মন্ডলের সভাপতিত্বে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড: সামছুল আলম দুদু, আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: রোকেয়া সুলতানা, সাংগঠনিক সম্পাদক ও রাজশাহী বিভাগীয় দায়িত্ব প্রাপ্ত এস এম কামাল হোসেন এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আইন মন্ত্রণালয় ও টেলিটকের চুক্তি : মামলার তারিখ জানা যাবে মোবাইলে

রাষ্ট্রপতি আজ কোভিড-১৯ ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন