ভিতরে

লা লিগা: রোনাল্ডোর বদলী হিসেবে ইকার্দিকে দলে চায় জুভেন্টাস

এবারের গ্রীষ্মে জুভেন্টাস থেকে ক্রিস্টিয়ানো রোনাল্ডো চলে গেলে সিরি-এ লিগে আরো একটি ইতিহাস রচনা হতে পারে।
চির প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের ধারাবাহিক পারফরমেন্সে এবার শিরোপা ধরে রাখাই কঠিন হয়ে পড়েছে জুভেন্টাসের জন্য। যে কারনে আগামী মৌসুমে এই দুই দলের ম্যাচগুলো হয়ে উঠতে পারে আরো বেশী আকর্ষণীয়। ইতালিয়ান বিভিন্ন গণমাধ্যম দাবী জানিয়েছে এবারের মৌসুম শেষে পর্তুগীজ সুপারস্টারকে দলে ধরে রাখা বর্তমান চ্যাম্পিয়নদের জন্য কঠিন হয়ে পড়েছে। যে কারনে যতই রোনাল্ডোর সাথে ক্লাবের চুক্তি শেষের দিকে যাচ্ছে ততই জুভেন্টাস তার বদলী খেলোয়াড় নিয়ে সড়ব হয়ে উঠছে। এই তালিকায় এখনো পর্যন্ত জুভেন্টাসের প্রথম পছন্দ সাবেক ইন্টার অধিনায়ক মাওরো ইকার্দি।
অতীতেও পিএসজির এই আর্জেন্টাইন স্ট্রাইকারকে দলে পেতে আগ্রহ দেখিয়েছে জুভেন্টাস। আর এবার রোনাল্ডোর দলত্যাগের বিষয়টি নিশ্চিত হলে তুরিনের জায়ান্টের হয়ে ইকার্দিকে আগামী মৌসুমে মাঠে দেখা গেলে অবাক হবার কিছু থাকবে না। ইন্টারের পক্ষ থেকেও অবশ্য ইকার্দির দল ছেড়ে জুভেন্টাসে যাবার ব্যপারে কঠিন শর্তারোপ করা হয়েছিল। যে কারনে অতীতে সফল হতে পারেনি তুরিনের জায়ান্টরা।
সম্প্রতি কোপা ইতালিয়ার সেমিফাইনালে ইন্টারকে পরাজিত করেছে জুভেন্টাস। আর সেই আনন্দকে ইন্সটাগ্রামে উদযাপন করেছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো, লিওনার্দো বনুচ্চি, গিওর্গিও চিয়েলিনি, আলভারো মোরাতা ও পাওলো দিবালা। আর তাদের এই পোস্টগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে সমর্থন করেছেন ইকার্দি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

ফরাসি কাপ: পিএসজি. লিঁও জয় পেলেও তৃতীয় টায়ারের দল রেড স্টারের কাছে পরাজিত লেন্স

বিশ্বকাপ বাছাইপর্বে কলম্বিয়া-ব্রাজিল ম্যাচ নিয়ে শঙ্কা