ভিতরে

এক বছরের বেশি সময়ের মধ্যে এই প্রথম জনসম্মুখে আসলেন কিমের স্ত্রী

সুত্র ও ছবিঃ বাসস

উত্তর কোরিয়ার নেতা কিম জং উনের স্ত্রী এক বছরেরও বেশি সময়ের মধ্যে এই প্রথমবারের মতো জনসম্মুখে হাজির হলেন। তার এমন অনুপস্থিতি করোনাভাইরাস সম্পর্কিত বা সম্ভাব্য গর্ভাবস্থার কারণে হতে পারে বলে গুজব ছড়িয়ে পড়ার পর তিনি জনসম্মুখে আসলেন। বুধবার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম এ খবর দিয়েছে। খবর এএফপি’র।
আনুমানিক ৩০ বছর বয়সী রি সল জু কিম জং উনের বাবা ও পূর্বসুরি কিম জং ইলের জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক কনসার্টে তার স্বামীর সঙ্গে অংশগ্রহণ করেন।
পরমাণু ক্ষমতাধর দেশ উত্তর কোরিয়ার কিম রাজবংশের দ্বিতীয় সদস্যের জন্মবার্ষিকী পালন ডে অব শাইনিং স্টার হিসেবে পরিচিত এবং এটি দেশটির অত্যন্ত গুরুত্বপূর্ণ সরকারি ছুটির দিনগুলোর অন্যতম।
উত্তর কোরিয়ার সরকারি রোদং সিনমুন সংবাদপত্র পিয়ংইয়ংয়ে মনসুদায়ি আর্ট থিয়েটারের এ অনুষ্ঠানে অংশ নেয়া এ দম্পতির হাসোজ্জল এবং অভিনয় শিল্পীদের উৎসাহিত করতে দেয়া করতালি সম্বলিত বিভিন্ন ছবি প্রকাশ করেছে।
প্রতিবেশি দেশ চীনে প্রথম করোনাভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেয়ার পর তা দ্রুত বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ায় এ মহামারি ভাইরাসের ছোবল থেকে দেশকে রক্ষা প্রচেষ্টার অংশ হিসেবে গত বছরের জানুয়ারিতে পিয়ংইয়ং তাদের সীমান্ত বন্ধ ঘোষণা করার পর থেকে দেশটি নিজস্বভাবে আরোপিত আইসোলেশনে রয়েছে। আর এর পর থেকে আর কিম জং উনের স্ত্রীকে জনসম্মুখে দেখা যায়নি।

আপনি কি মনে করেন?

0 টি পয়েন্ট
উপনোট ডাউনভোট

একটি মন্তব্য

আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত ইন্তেকাল করেছেন

জুলাইয়ের শেষ নাগাদ সকল আমেরিকানের জন্য ভ্যাকসিন সহজলভ্য হবে : বাইডেন